১৮ মে ২০২৪, ১২:৩৭ অপরাহ্ন, ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি, শনিবার, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
আগৈলঝাড়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত জীবননগরে সড়ক দুর্ঘটনায় হাতপাখা বিক্রেতার মৃত্যু মেয়েরা চাকরি শুরু করার পর থেকেই ডিভোর্সের সংখ্যা বেড়েছে চুয়াডাঙ্গায় ‘নো হেলমেট, নো ফুয়েল’নীতি বাস্তবায়নে পেট্রোল পাম্প মালিকদের সাথে পুলিশের মতবিনিময় চুয়াডাঙ্গার জীবননগর স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার ১৫দিন ধরে অনুপস্থিত,মেলেনি নোটিশের জবাব বাবুগঞ্জে ইউপি মাধ্যমিক বিদ্যালয়ের শেখ রাসেল ডিজিটাল ল্যাবের ১৫ টি ল্যাপটপ চুরি তিন লাখ রেনু পোনা জব্দ, ৯ জেলে আটক বরিশালের হিজলা ও মুলাদীতে। চুয়াডাঙ্গায় আম সংগ্রহের উদ্বোধন বিদেশ ফেরত আগৈলঝাড়ার দুই যুবকের স্বপ্ন দেখাচ্ছে ব্র্যাকের মাইগ্রেশন কর্মসূচি চাঁদা’ হিসেবে লুঙ্গি দাবি, ওসিকে বদলি!
গৌরনদীতে প্রেমের ফাঁদে ফেলে স্কুলছাত্রী ধর্ষণ: বখাটে গ্রেপ্তার। আজকের ক্রাইম-নিউজ

গৌরনদীতে প্রেমের ফাঁদে ফেলে স্কুলছাত্রী ধর্ষণ: বখাটে গ্রেপ্তার। আজকের ক্রাইম-নিউজ

গৌরনদী প্রতিনিধি:
বরিশালের গৌরনদী উপজেলার বাটাজোর ইউনিয়নের লক্ষনকাঠী গ্রামের এক কিশোরীকে (১৭) ধর্ষণের ঘটনায় গতকাল শুক্রবার গৌরনদী মডেল থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছে। পুলিশ ঘটনায় জড়িত এজাহার নামীয় আসামি তারভীর ইসলাম সরদারকে (১৯) গ্রেপ্তার করে ওই দিন আদালতের মাধ্যমে বরিশাল কেন্দ্রীয় করাগারে পাঠিয়েছে।

এজাহার সূত্রে জানা গেছে, গৌরনদী উপজেলার বাটাজোর ইউনিয়নের লক্ষনকাঠী গ্রামের দিন মজুরের কন্যা ও বাটাজোর অশ্বীনি কুমার মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেনীর ছাত্রীকে (১৭) একই ইউনিয়নের পাশ্ববর্তি হরহর গ্রামের ফিরোজ সরদারের বখাটে ছেলে তানভীর ইসলাম সদোর (১৯) দীর্ঘদিন যাবত উত্যক্ত করে আসছিল। গত দুই মাস ধরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। গত ২২ নভেম্বর রাত পোনে ৭টার দিকে প্রতারক প্রেমিক তানভীর স্কুল ছাত্রীকে তার নিকট আত্মীয় লক্ষন কাঠি গ্রামের শিল্পী বেগমের বসত ঘরে বেড়ানোর কথঅ বলে নিয়ে যায়। সেখানে ওই রাতে তানভীর কিশোরীকে ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক ধর্ষন করে অসুস্থ্য অবস্থায় ফেলে রেখে চলে যায়। বিষয়টি শিল্পি বেগম স্কুল ছাত্রীর বাড়িতে খবর দিলে তারা স্কুল ছাত্রীকে উদ্ধার করে গোপনে চিকিৎসা দেন। ধর্ষিতা কিশোরী মা অভিযোগ করে বলেন, বিষয়টি গোপন রাখতে এবং থানাকে না জানাতে বাটাজোর ইউনিয়ন ১ন ংওয়ার্ডের সদস্য মোঃ মাসুম তাদেরকে ভয়ভীতি দেখিয়ে মামলা করতে দেয়নি এবং মিমাংসার চেষ্টা করে। এ অভিযোগ অস্বীকার করেছে ইউপি সদস্য মাসুম।

গৌরনদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আফজাল হোসেন বলেন, এ ঘটনায় ধর্ষিতার মা বাদি হয়ে তানভীর ইসলাম সরদারকে (১৯) আসামি করে গতকাল শুক্রবার থানায় একটি মামলা দায়ের করেছে। পুলিশ অভিযান চালিয়ে আসামি তানভীরকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে বরিশাল কেন্দ্রীয় কারাগারে পাঠিয়েছে। ধর্ষিতাকে ডাক্তারী পরীক্ষার জন্য বরিশাল শের ইবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019